Throwback Tuesday! When Mahesh Bhatt recalled seeing ladylove Parveen Babi sitting at her home with a kitchen knife | Hindi Movie News

0
7
Throwback Tuesday! When Mahesh Bhatt recalled seeing ladylove Parveen Babi sitting at her home with a kitchen knife | Hindi Movie News


মহেশ ভাট একবার পারভীন বাবীর অ্যাপার্টমেন্টে walkingোকার এবং তাকে ছুরি নিয়ে বসে থাকার ভয়াবহ মুহূর্তের কথা স্মরণ করেছেন।

ফিল্মফেয়ারের সঙ্গে একটি থ্রোব্যাক সাক্ষাৎকারে, মহেশ ভাট তার ভদ্রমহিলা পারভীন বাবি এবং তার সাথে তার সম্পর্কের কথা বলেছিলেন। তিনি একটি ভয়াবহ ঘটনার কথাও স্মরণ করেছিলেন যখন তিনি একবার তার অ্যাপার্টমেন্টে গিয়েছিলেন এবং দেখেছিলেন তার মা তার করিডোরে কুণ্ডলী করে রেখেছিলেন।

বাড়িতে whenোকার সময় তিনি যা দেখেছিলেন তা বর্ণনা করে তিনি ফিল্মফেয়ারকে বলেন, “আমি ড্রেসিং টেবিলের উপর অসংখ্য পারফিউম (সুবাস এখনো আমার মনে লেগে আছে) দিয়ে বেডরুমে walkedুকেছি, এমন একটি দৃশ্য দেখার জন্য যা আমার মেরুদণ্ডকে শীতল করে। । পারভীন একটি ফিল্ম পরিচ্ছদ পরিহিত ছিল এবং দেয়াল এবং বিছানার মধ্যে কোণে কোঁকড়ে বসেছিল।

তার চালনা ছিল পশুর মতো। তার হাতে রান্নাঘরের ছুরি ছিল। “তুমি কি করছো?” আমি জিজ্ঞাসা করেছিলাম. সে বলল, “শশশশ! কথা বলো না! এই রুমটি বাগ করা হয়েছে (একটি গুপ্তচরবৃত্তির যন্ত্র দিয়ে ইনস্টল করা)। তারা আমাকে হত্যা করার চেষ্টা করছে; তারা আমার উপর একটি ঝাড়বাতি ফেলতে যাচ্ছে। সে আমার হাত ধরে আমাকে বাইরে নিয়ে গেল। ”

মহেশ ভাটও শেয়ার করেছিলেন যে তিনি সুপরিচিত মনোরোগ বিশেষজ্ঞদের সাথে যোগাযোগ করেছিলেন যারা বলেছিলেন যে পারভীন বাবি প্যারানয়েড সিজোফ্রেনিয়ায় ভুগছিলেন।

এদিকে, কাজের ফ্রন্টে, তিনি গত বছর আবারও ‘সাদক ২’ -এর জন্য পরিচালনার দায়িত্ব গ্রহণ করেছিলেন। তবে ছবিটি দর্শকদের মুগ্ধ করতে ব্যর্থ হয়েছে। এতে অভিনয় করেছেন আলিয়া ভাট, আদিত্য রায় কাপুর, পূজা ভাট এবং সঞ্জয় দত্ত।