Salman Khan and Pooja Hegde starrer ‘Kabhi Eid Kabhi Diwali’ not shelved, producers clarify | Hindi Movie News

0
4
Salman Khan and Pooja Hegde starrer 'Kabhi Eid Kabhi Diwali' not shelved, producers clarify | Hindi Movie News


প্রতিবেদনের বিপরীতে, সালমান খান এবং পূজা হেগড়ে অভিনীত ‘কখনো Eidদ কখনো দিওয়ালি’ নির্মাতারা বাদ যায়নি।

ছবিটির নির্মাতারা তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে সালমান খান অভিনীত ছবিটি বাতিল করে দেওয়া সমস্ত রিপোর্টকে বাতিল করে দিয়েছেন।

ছবির প্রযোজকরা আরও বলেন, ছবির সেট নির্মাণ করা হচ্ছে। এমনকি ছবির গানও রেকর্ড করা হয়েছে। এমনকি তারা ভক্তদের জানিয়ে দিয়েছিলেন যে অভিনেতারা দুই মাসের মধ্যে ছবির শুটিং শুরু করবেন।

রিপোর্টে বলা হয়েছিল যে নির্মাতারা পূজা হেগদাকে নিয়ে সালমান খানের ছবিটি সরিয়ে দিয়েছেন কারণ সুপারস্টারের শেষ যাত্রা ‘রাধে: তোমার মোস্ট ওয়ান্টেড ভাই’ ছিল ফ্লপ।

ভুয়া প্রতিবেদনের নিন্দা জানিয়ে নির্মাতারা লিখেছেন, “আমরা সব #FakeNews #EmbarassingJournalism কে অস্বীকার করতে চাই সেটটি নির্মিত হচ্ছে এবং গানগুলি ইতিমধ্যেই রেকর্ড করা হয়েছে। শুটিং শুরু হবে 2 মাসে। ‘

এর আগে ২০২১ সালের Eidদে মুক্তি পাওয়ার কথা ছিল, চলমান কোভিড -১ pandemic মহামারী এবং ফলস্বরূপ লকডাউনের কারণে ‘কখনো Eidদ কখনো দিওয়ালি’ এগিয়ে নেওয়া হয়েছিল।

সালমান বর্তমানে তার জনপ্রিয় ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তির শুটিং করছেন। অভিনেতা, ক্যাটরিনা কাইফের সাথে, তাদের 10 দিনের সময়সূচির জন্য অস্ট্রিয়া গিয়েছেন। এটি শেষ করার পরে, দলটি দেশে ফিরে আসবে এবং মুম্বাইয়ে ছবির বাকি অংশের শুটিং করবে বলে আশা করা হচ্ছে। সালমান ও ক্যাটরিনা ছাড়াও মুভিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ইমরান হাশমি।

সালমান খানের পাইপলাইনে ‘কিক 2’ রয়েছে যেখানে তিনি আবার জ্যাকুলিন ফার্নান্দেজের সাথে স্ক্রিন স্পেস শেয়ার করবেন।