In the end, Rick Gervais’ Tony begins grieving

0
1
In the end, Rick Gervais’ Tony begins grieving

[ad_1]

গল্প: লিসার সাথে টনির হৃদয়ের একটি টুকরো চলে গেছে এবং সে সারা বিশ্ব সহ আপনার এবং আমি ক্ষুব্ধ। এই নাটকীয়তায়, রিকি গারভাইস আমাদের শোক এবং প্রিয় জীবনের বিভিন্ন স্তরের মধ্য দিয়ে হেঁটেছেন।

পুনঃমূল্যায়ন: ভার্চুয়াল জনতা এই চির-রাগ মহামারীর প্রথমার্ধে একযোগে কেঁদেছিল যখন একজন শোকাহত টনি (একজন অসাধারণ রিকি গারভাইস), তার আলঝেইমার-আক্রান্ত বাবার পাশে বসে তাকে আশ্বস্ত করে, “হ্যাঁ, আমিই তোমার একমাত্র, ভাল ছেলে। ” সম্ভবত জীবনের ছোট ছোট বিজয়ে কাঁচা মানবিক আবেগের এই বড় বড় স্প্ল্যাশগুলি-জাগতিকতায় বিস্ময়কর-যা স্রষ্টা-পরিচালক রিকি গারভাইসের ‘আফটার লাইফ’ ​​তৈরি করেছে, এখন এটির তৃতীয় এবং শেষ সিজনে, যারা খুঁজছেন তাদের জন্য সবচেয়ে বিশ্বস্ত টিয়ারজারকার অন্তর্ভুক্ত করতে.

এর প্রথম সংস্করণের স্বরলিপি অনুসরণ করে, টনি এখনও বেপরোয়া ড্রাইভিং (তার কলঙ্কিত দৃষ্টিতে) এবং কোলাহলপূর্ণ ভিড় এবং তার রাগ-ভরা মনে “সাধারণত মূর্খ” হিসাবে যোগ্য লোকদের জন্য খুব বেশি রাগান্বিত। শুধু এই সময়, সে আরও সূক্ষ্ম, কিছুটা পালিশ, প্রান্তের চারপাশে। টনি, তার নিহিলিস্টিক উপায়ে, জীবনের উষ্ণতাকে এর সমস্ত ছায়ায় আলিঙ্গন করতে শিখেছে। এবং—আপনাকে এটি ভাঙতে ঘৃণা করে—সেখানেই স্ক্রিপ্টটি নিচের দিকে যায়।

গার্ভাইসের অপমান কমেডি তার উত্সর্গীকৃত ফ্যান বেসে এতটাই বেড়েছে যে তারকা কৌতুক অভিনেতা জীবন এবং এর বর্বরতা সম্পর্কে একটি বা দুটি জিনিস প্রচার করার সময় তার মুখের উপর চ্যাপ্টা হয়ে পড়ে। যাইহোক, তার কৌতুক প্রতিভার ব্যাপকতা আইকনিক লাইনে আউটলেটগুলি খুঁজে পায়, যেমন, “… যখন করোনাভাইরাস আসে তখন আমি পুরুষদের সাথে কাজ করা বন্ধ করে দিয়েছিলাম। আমি এইডসকে পছন্দ করেছিলাম,” এবং এমনকি মৌলিক কিছু যেমন, “আমার কোনো বয়ফ্রেন্ডও নেই এবং আমি খুব সহজেই কাজ করছি।” এর পিছনে সৃজনশীল চিন্তা প্রক্রিয়া বুঝতে অক্ষম, কিন্তু গারভাইস অদম্য সংবেদনশীলতার সাথে তার সুযোগ গ্রহণ করে এবং তার নিজের পতন ঘটায়।

মঞ্চে হোক বা ফোনের পর্দার আড়ালে, আমরা তাকে ভালবাসি যখন সে বিশ্বকে ঘৃণা করে, অন্যভাবে নয়।

বিদায়ের কিস্তির জন্য মাত্র ছয়টি এপিসোড প্যাক করে, স্রষ্টা এটিকে টানটান রাখেন এবং শুধুমাত্র ভিড়-প্রিয় চরিত্রগুলির জন্য দীর্ঘ বিটগুলি উৎসর্গ করেন: কবরস্থান পাল, লিসার ভিডিও, লেনির সাথে তার বন্ধুত্ব (টনি ওয়ে) এবং ম্যাট (টম) এর সাথে আরাধ্য ব্যান্টার বাসডেন)। কলিন ছাড়া, অন্য একটি বাস্তববাদী নৈরাশ্যবাদী, কোন নতুন চরিত্র আটকে থাকে না।

‘আফটার লাইফ’ ​​মহামারী এবং বর্ণবাদের আলোচিত বিষয়গুলির বিরুদ্ধে তার কাঁধ ব্রাশ করে, কিন্তু দ্রুততার সাথে আরও চলমান, অর্থপূর্ণ থিমগুলির দিকে তাক করে যাতে এটির শক্তির দ্বারা স্থির থাকে।

গভীর সন্ধিক্ষণের কথা বলতে গিয়ে, রানির প্রতিকৃতির নিচে একটি নির্দিষ্ট রেস্তোরাঁর ভিতরে তার বাবার (ডেভিড ব্র্যাডলি) ছাই ছড়িয়ে দেওয়ার বিষয়ে টনির রেকর্ড করা কথোপকথন সিরিজের একটি হৃদয়গ্রাহী দৃশ্য। একইভাবে, লিসা (একজন অনায়াসে কেরি গডলিম্যান) সমন্বিত তার ভিডিও ডায়েরি কয়েকটি কারণের একটি মনে করিয়ে দেয় যা এই সিরিজটিকে আমাদের আরাম শোতে পরিণত করেছে।

‘আফটার লাইফ’ ​​হল একটি নোংরা, রাগান্বিত মানবতাবাদী কমেডি, এবং মুখবিহীন, সাধারণ মানুষদের সম্পর্কে একটি হতাশাবাদী বক্তব্য রয়েছে যারা হতাশা থেকে একে অপরকে আঁকড়ে ধরে থাকে এবং প্রেম নয়। কিন্তু, গভীরভাবে, কিছু মানবিক স্তরে, এটি অনুরণিত হয় কারণ আপনার-মুখে নির্দিষ্ট কিছু সিকোয়েন্স কেমন।

যদি শুধুমাত্র রিকি গারভাইস ব্যক্তিগতভাবে গালাগালি ও আঘাত করা এবং শান্তি আউট এবং প্রচার না করে বেছে নিতেন। Tsk! Tsk!

.

[ad_2]