fardeen: Fardeen Khan reacts to news of his Bollywood comeback with Sanjay Gupta | Hindi Movie News

0
7
fardeen: Fardeen Khan reacts to news of his Bollywood comeback with Sanjay Gupta | Hindi Movie News


ফারদিন খান এক দশকেরও বেশি সময় ধরে চলচ্চিত্র থেকে অনুপস্থিত ছিলেন কিন্তু তিনি একটি আশাব্যঞ্জক প্রত্যাবর্তনের জন্য ক্যামেরার মুখোমুখি হতে ব্যাপক শারীরিক রূপান্তর ঘটিয়েছেন। বোম্বে টাইমস নিশ্চিত করেছে যে ফারদিন চলচ্চিত্র নির্মাতা সঞ্জয় গুপ্তের সাথে ‘ভিসফট’ নামের একটি সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। একই প্রতিক্রিয়া জানিয়ে ফারদিন খান টুইটারে শেয়ার করেছেন, “আজকের বিটি নিবন্ধের জন্য আমি শুধু বলতে চাই যে সঞ্জয় গুপ্তের একটি সম্ভাব্য উত্তেজনাপূর্ণ প্রকল্প রয়েছে। আমরা প্রাথমিক আলোচনায় আছি। কাগজে কলম লাগানোর আগে অনেক কাজ করতে হবে। ” সঞ্জয় গুপ্তের সমর্থিত, ‘ভিসফট’ -এ ফারদিন ও রিতেশ দেশমুখ সংঘর্ষে জড়িয়ে পড়বেন। এই ছবিটি ভেনেজুয়েলার বিনোদনকারী ‘রক, পেপার, কাঁচি’ (2012) এর একটি অফিসিয়াল রিমেক।

বিনোদন সম্পর্কে বিস্তারিত প্রকাশ করে সঞ্জয় গুপ্তা বিটিকে বলেছিলেন, “হ্যাঁ, ফারদিন এই ছবি দিয়ে বলিউডে প্রত্যাবর্তন করছেন। যদি সবকিছু পরিকল্পনা অনুযায়ী হয়, আমরা মাসের শেষের দিকে এটি চালু করব। ফারদিন এবং রীতেশ স্ক্রিপ্ট পড়েছেন এবং এটি নিয়ে সত্যিই উচ্ছ্বসিত। যদিও আমাদের কিছু কাগজপত্র চলছে, আমরা এটির জন্য বেশ প্রস্তুত। ”

বড় পর্দায় ফারদিন খানকে সর্বশেষ দেখা গিয়েছিল ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ‘দুলহা মিল গায়া’ ছবিতে। চলচ্চিত্রে তার প্রত্যাবর্তন সম্পর্কে কথা বলতে গিয়ে, অভিনেতা এর আগে বিটি কে বলেছিলেন, “আমার শেষ মুক্তি ২০১০ সালে হয়েছিল। আমি বলিউড থেকে বিরতি নিতে চেয়েছিলাম, কিন্তু এটি আমার প্রত্যাশার চেয়ে অনেক বেশি সময় নিয়েছে। কখনও কখনও, জীবন ঠিক সেভাবেই পরিণত হয়। কিন্তু এখন আমি ফিরে এসেছি এবং আমি যা জানি তা করতে আগ্রহী – অভিনয়। আমি এই ফিল্ম ইন্ডাস্ট্রিতে বড় হয়েছি এবং এখানেই আমার অন্তর্গত। একটি গল্প বলার প্রক্রিয়া যা আমি সবসময় পছন্দ করি এবং এটি একটি উত্তেজনাপূর্ণ সময়।