Aryan Khan’s bail hearing to continue in Special Court tomorrow | Hindi Movie News

0
6
Aryan Khan's bail hearing to continue in Special Court tomorrow | Hindi Movie News


আরিয়ান খান, আরবাজ বণিক এবং মুনমুন ধামেচার জামিন আবেদনের শুনানি মুম্বাই আদালত আগামীকালের জন্য মুলতবি করেছে।

আরও দেখুন: শাহরুখ খানের ছেলে আরিয়ান খান ড্রাগ কেস লাইভ আপডেট

আরিয়ানকে জামিন দেওয়ার বিরুদ্ধে যুক্তি দেখানোর সময় জামিনের জবাব পড়ার পর অতিরিক্ত সলিসিটর জেনারেল (এএসজি) বলেছিলেন, “আমি আগামীকালও চালিয়ে যাব। আমি রাত ১২ টার জন্য অনুরোধ করছি। ”


এএসজি উল্লেখ করেছে যে হাইকোর্টে তার একটি নির্দিষ্ট বিষয় রয়েছে তাই বিশেষ আদালতে শুনানি সেই অনুযায়ী নির্ধারিত হওয়া উচিত। এ বিষয়ে, অ্যাডভোকেট অমিত দেশাই বলেছেন, “দয়া করে সকাল ১১ টায় শুনানি রাখুন।”

বিচারকের অন্যান্য বিষয় ছিল তাই বলা হয়েছিল, “আমার আগামীকাল 5-6 টি বিষয় আছে। এর পরে এটি গ্রহণ করা হবে। ”

শাহরুখ খানের ছেলেকে চলতি মাসের শুরুর দিকে মুম্বাইয়ে গোয়াগামী একটি ক্রুজে কথিত রেভ পার্টিতে গ্রেপ্তার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। তারকা পুত্রকে প্রথমে এনসিবি’র হেফাজতে রাখা হয়েছিল, পরে তাকে বিচারিক হেফাজতে পাঠানো হয়েছিল। বর্তমানে তিনি আর্থার রোড কারাগারে বন্দী।

গ্রেফতারের পর থেকেই সুপারস্টার এবং তার পরিবারের জন্য সব দিক থেকে সমর্থন আসছে। কেউ কেউ সোশ্যাল মিডিয়ায় সহায়ক বার্তা শেয়ার করছেন, অন্যরা বাদশাহকে তার বাসায় দেখা করছেন। এমনকি শাহরুখ খানের ভক্তরাও একাত্মতায় পোস্টার নিয়ে মান্নাতের বাইরে দাঁড়িয়ে আছেন।

শাহরুখের চলমান ব্যক্তিগত সংকটের কারণে তার কাজের ভোগান্তির খবরের মাঝে, তার এক চেহারা দেখতে পেয়েছে যে এমনকি সে কাজের ক্ষেত্রেও ভুগছে। তিনি নিউজ 18 কে বলেন, “প্রায় দেড় বছর ধরে, আমি কাজের বাইরে ছিলাম কারণ করোনাভাইরাসের কারণে কোন ঘটনা ঘটছিল না। মহামারীর পর পরিস্থিতি ঠিক দেখতে শুরু করেছিল। আমার জন্মদিনের পার্টিতে অংশ নেওয়ার কথা ছিল। 10 অক্টোবর জয়পুরে। এক সপ্তাহ পরে আমাকে একই শহরে একটি সামাজিক সমাবেশে যোগ দিতে হয়েছিল। কিন্তু উভয় অনুষ্ঠানই বাতিল করা হয়েছে। এটা সময়ের ব্যাপার। আমি নিশ্চিত শাহরুখ ভাই আরও শক্তিশালী হয়ে উঠবেন। ”

তিনি আরও বলেন, “তার বিরুদ্ধে আমার কোন অভিযোগ নেই। আমি তার জন্য আমার কাজ উৎসর্গ করতে প্রস্তুত। আমার পরিচয় শাহরুখ ভাইয়ের কারণে। আজ আমার যা কিছু আছে আমি তার মতো দেখতে। তিনি আমার Godশ্বর। এই মুহূর্তে তার পরিবার যন্ত্রণায় আছে এবং আমিও একই রকম অনুভব করতে পারি। আমি চাই আরিয়ান ভাই বাড়ি ফিরে আসুক। ”